ক্যাসিনো-কাণ্ডে ধরা পড়া সবাই যুবদল-শিবির: এইচ টি ইমাম

প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯

ক্যাসিনো-কাণ্ডে ধরা পড়া সবাই এক সময় যুবদল, বিএনপি, জামায়াত, শিবির করত বলে দাবি করেছেন, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

আজ রোববার (২২ সেপ্টেম্বর) আ.লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে দলের প্রচার ও প্রকাশনা উপকমিটির সভার আগে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এইচ টি ইমাম বলেন, এরই মধ্যে যারা ধরা পড়েছে; তারা সবাই অনুপ্রবেশকারী। দীর্ঘ দিন ধরে দাবি ওঠে আসছে, অনুপ্রবেশকারীরা আ.লীগের ভয়ানক ক্ষতি করছে। আমরা এখন তাদের চিহ্নিত করেছি। দেখতে পাচ্ছি- তারা সবাই একটা সময় যুবদল, বিএনপি করত, না হলে জামায়াত-শিবির করত। এদের খুঁজে খুঁজে বের করেছি। তাদের পক্ষ হয়ে এত দিন যারা কাজ করছিল তারা চিহ্নিত হয়েছে। তাদের গাত্রদাহটা ওইখানেই।

যারা এত দিন মদদ দিয়েছে তাদের ব্যাপারে কোনো ব্যবস্থা নেওয়া হবে কি না, এ প্রশ্নে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা বলেন, এখন ইনভেস্টিগেশন চলছে। তাদের রিমান্ডে দেওয়া হয়েছে। রিমান্ডে তথ্য পাওয়া যাবে। সেসব তথ্যের বিষয়ে বিচার করা হবে।

তিনি বলেন, আ.লীগ সভাপতি (শেখ হাসিনা) নিজেও বলেছেন এবং দলের সাধারণ সম্পাদক বারবার বলেছেন কাউকেই ছাড় দেওয়া হবে না। সে যেই হোক ছাড় পাবে না। দল পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাস করে। দলকে আমরা পরিচ্ছন্ন করতে চাই।

সংবাদ সম্মেলনে আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমীন, উপকমিটির সদস্য ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, প্রধানমন্ত্রীর সহকারী আশরাফ সিদ্দিকী বিটু, আনিস আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

জিআরএস/পাবলিক ভয়েস

মন্তব্য করুন