মেহেরপুর স্টুডেন্ট ডেভলপমেন্ট এসোসিয়েশন এর রাবি কমিটি গঠন

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯

রাবি প্রতিনিধি: ‘আমরা সবাই এক হব,আলোকিত সমাজ গড়ব’ স্লোগানকে সামনে রেখে মেহেরপুর স্টুডেন্ট ডেভলপমেন্ট এসোসিয়েশন (মেসডা) এর রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার নুতন কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত ৫৩ সদস্য বিশিষ্ট কমিটিতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী কমল হোসেন সভাপতি ও দর্শন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী হাসিবুর রহমান সাধারণ সম্পাদক মনোনিত হয়েছেন

শুক্রবার (১৩সেপ্টেম্বর) বিকেলে সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি শের-ই আশরাফের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের ডীনস কমপ্লেক্সে এক অনুষ্টানের মাধ্যমে এ কমিটি ঘোষনা করা হয়। উক্ত অনুষ্ঠানে মাস্টার্স শেষ করা শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। আগামী একবছর এ কমিটি দায়িত্ব পালন করবে।

কমিটির অন্য সদস্যরা হচ্ছেন- সহ-সভাপতি এস এম তমাল, সেলিম রেজা, আলামিন, সায়েম উদ্দীন, শোভা। যুগ্ম সাধারণ সম্পাদক সাবিবুর রহমান, মামুন রেজা, রাজু আহমেদ, রনি আহমেদ, বাবুল হোসেন, মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, ইমতিয়াজ জনি, সানজু, জয়নাল আবেদীন। প্রচার সম্পাদক নাইম হোসেন, সহকারী প্রচার সম্পাদক রাকিব, মারুফ, হুছাইন আহমেদ। ইতিহাস ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শ্রী রাম প্রসাদ সেন। দপ্তর সম্পাদক কামরুজ্জামান, সহকারী দপ্তর সম্পাদক সাজেদুল সাহা, আশিকুর রহমান। তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক তারিক আজিজ, রাজন, মশিউর রহমান। ক্রীড়া সম্পাদক সম্পাদক দীপঙ্কর দীপ্ত, ফারজানা ফাইজা, অর্থ বিষয়ক সম্পাদক মারুফ হোসেন, চিকিৎসা ও স্বাস্থ বিষয়ক সম্পাদক রাসেল আহমেদ, জয়া। ছাত্রী বিষয়ক সম্পাদক মৌলিকা মৌলিক, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফাইজুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুমিরা সুলতানা, তাসমিয়া, আপরা তানজুম রাকা।

/এসএস

মন্তব্য করুন