দেশে দূর্নীতি ও হরিলুটের মহোৎসব চলছে: আইএবি উত্তর

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, দেশে দূর্নীতি ও হরিলুটের মহোৎসব চলছে। যেখানে একটি পর্দার দাম ৩৭ লাখ টাকা ছাড়িয়ে যায়, একটি ঢেউটিনের দাম ১লাখ টাকা, ৫ হাজার ৫ শত টাকা দামের বই ৮৫ হাজার ৫ শত টাকায় কেনা হয় হয় সেখানে দূর্নীতির ভয়াবহতা কতটুকু তা সহজেই অনুমেয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে সহযোগী সংগঠনসমূহের সাথে আয়োজিত যৌথ বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শেখ মাসউদ বলেন, প্রকৃত চিত্র আরো ভয়াবহ। আমরা খুব কমই জানতে পারি। এসকল প্রাতিষ্ঠানিক দূর্নীতির বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলতে হবে।

তিনি আরো বলেন, দেশে আয় বৈষম্য বেড়েই চলছে। অতিধনীর সংখ্যা বৃদ্ধির দিক থেকে বিশ্বে বাংলাদেশের অবস্থান প্রথম। বাংলাদেশ উচ্চ আয়বৈষম্যের দেশে পরিণত হতে চলছে। এর মানে দেশের সম্পদ এক শ্রেণির লুটেরাদের হাতে কুক্ষিগত হয়ে পড়ছে। এসকল লুটেরাদের হাত থেকে দেশ, জনগণ এবং জনগণের সম্পদ রক্ষায় আমাদের দৃঢ় প্রতিজ্ঞ হতে হবে।

যৌথ বৈঠকে উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসাইন, সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুরাদ হুসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি ফরিদুল ইসলাম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি শরিফুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর উত্তর সভাপতি মুফতি আবু তলহা, ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তর সভাপতি মুনতাসির আহমাদ, পশ্চিমের সভাপতি মুনাওয়ার হুসাইনসহ মহানগর নেতৃবৃন্দ।

/এসএস

মন্তব্য করুন