নীলফামারীতে গৃহবধূ গণধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যানের জামিন না মঞ্জুর

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯

নীলফামারীতে গৃহবধু গণধর্ষনের মামলায় ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান বিমানের জামিন আবেদন খারিজ করে দিয়েছেন জেলা দায়রা জজ আদালত। আজ বুধবার কারাগারে থাকা ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমানের জামিন আবেদনের শুনানি শেষে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

এর আগে গত ৯ জুলাই মঙ্গলবার দুপুরে নীলফামারী নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. রেজাউল করিম সরকার ওই ইউপি চেয়ারম্যানকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অভিযোগ মতে, ২০১৬ সালের ২৭ জানুয়ারি ভোরে জেলা সদরের সোনারায় ইউনিয়নের উত্তর মুসরত কুখাপাড়া গ্রামের প্রতিবেশী এক গৃহবধূকে বাড়ির বাইরে একা পেয়ে ধর্ষণ করেন সোনারায় ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল। এমন অভিযোগে পরদিন ২৮ জানুয়ারি ওই গৃহবধূ ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামি করে চার জনের নামে আদালতে মামলা দায়ের করেন। মামলায় মঙ্গলবার দুপুরে আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক জামিন নামঞ্জুর করে ইউপি চেয়ারম্যানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ইউপি চেয়ারম্যানের আইনজীবী আবু মোহাম্মদ সোয়েম বলেন, ওই মামলায় উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিনে ছিলেন ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল। জামিন শেষে মঙ্গলবার সংশ্লিষ্ট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মন্তব্য করুন