গঠনতন্ত্র অনুযায়ী শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: জিএম কাদের

প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৯

গঠনতন্ত্র অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

আজ বৃহস্পতিবার রওশন এরশাদকে পার্টির (একাংশের) চেয়ারম্যান ঘোষণার প্রতিক্রিয়ায় রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জিএম কাদের এ কথা বলেন।

জিএম কাদের বলেছেন, দলের গঠনতন্ত্র অনুযায়ী হুসেইন মুহম্মদ এরশাদ আমাকে তার স্থলাভিষিক্ত করে গেছেন। প্রেসিডিয়াম সভায় অনুমোদন দেওয়া হয়েছে, সুতরাং জাতীয় পার্টির চেয়ারম্যান আমি।

এর আগে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে রওশনের গুলশানের বাসভবনে সংবাদ সম্মেলন করে এরশাদপত্নীকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা করেন পার্টির প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ। এসময় তিনি জিএম কাদেরকে কো চেয়ারম্যান পদ গ্রহণ করে চেয়ারম্যানের পদ ছাড়ার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে সংসদে বিরোধীদলীয় উপনেতা জাতীয় পার্টির কো-চেয়ারম্যান (নবঘোষিত চেয়ারম্যান) রওশন এরশাদ বলেন, আসুন সবাই মিলে পার্টিটাকে ভাঙনের হাত থেকে রক্ষা করি।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা মাসুদ পারভেজ সোহেল রানা, গোলাম কিবরিয়া টিপু, মজিবুল হক চুন্নু, নাসিম ওসমান, ফখরুল ইমাম, লিয়াকত হোসেন খোকা, নুরুল ইসলাম ওমর, এসএম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ ও সফিকুল ইসলাম সেন্টু প্রমুখ।

/এসএস

মন্তব্য করুন