দেশের মানুষ পল্লীবন্ধুকে মনে রেখেছে: জিএম কাদের

প্রকাশিত: ১:০৩ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ প্রসঙ্গে তাঁর ভাই ও দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বলেছেন দেশের মানুষ এখনো পল্লীবন্ধুকে মনে রেখেছে।

আজ শনিবার রাজধানীর আব্দুল্লাহপুর মোড়ে হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম উপলক্ষে জাতীয় পার্টি উত্তরা পশ্চিম থানা আয়োজিত আলোচনা সভা, দোয়া ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণকালে জিএম কাদের এ কথা বলেন।

আজ শনিবার রংপুরসহ সারা দেশে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের চেহলাম অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে রংপুরে ৩০ হাজার মানুষকে খাওয়ানো হবে বলে জানা গেছে। গত ১৪ জুলাই, গত রোববার সকাল পৌনে ৮টার দিকে সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় এরশাদ মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৯ বছর। ২৩ আগস্ট তার মৃত্যুর ৪০ দিন ছিল। সে দিনই তার চেহলাম অনুষ্ঠানের আয়োজনের সিদ্ধান্ত ছিল। কিন্তু সে দিন হিন্দু সম্প্রদায়ের একটি পূজা থাকায় তারিখ পরিবর্তন করে ৩১ আগস্ট করা হয়।

অনুষ্ঠানে তিনি বলেন, এখনো দেশের মানুষ পল্লীবন্ধুকে মনে রেখেছে, তাকে আজীবন মনে রাখবে। দেশের মানুষের অন্তরে পল্লীবন্ধু আজীবন বেঁচে থাকবেন।

এ সময় জাতীয় পার্টির উত্তরা পশ্চিম থানার সভাপতি শরীফুল আলম সোহেলের সভাপতিত্বে জাপার প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টি মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী বক্তব্য রাখেন।

জিআরএস/পাবলিক ভয়েস

মন্তব্য করুন