কোরবানীর পশুর হাট নির্বিঘ্ন করতে ডিআইজি শফিকুল ইসলাম

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০১৯

কাওছার আহমেদ,পটুয়াখালী প্রতিনিধি: বৈরী আবহাওয়ার কারনে কোরবানীর পশুর হাট জমে না ওঠলেও পশুর হাট নির্বিঘ্ন করার লক্ষে এবং ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা ও ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের কার্যক্রম সম্পর্কে সতর্ক হওয়ার জন্য পটুয়াখালীতে ছুটে এসেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম ।

৯ আগস্ট শুক্রবার বেলা ১১টায় পটুয়াখালী পৌরসভাধীন বাঁধঘাট এলাকায় বন্ধুজন সমিতি পরিচালিত কোরবানীর পশুর হাটে স্থাপিত পুলিশের কন্ট্রোল রুমে উপস্থিত হন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম। ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের কার্যক্রম সম্পর্কে ও পশুর হাট পরিদর্শনকালে তিনি বলেন, পশুর হাটে ক্রেতা-বিক্রেতারা কোন ধরনের প্রতারণার শিকার না হয়, সে জন্য পুলিশ প্রশাসনের পাশাপাশি জনসাধারণকে সচেতন থাকতে বলেছেন।

ডিআইজি মো. শফিকুল ইসলাম সম্প্রতি ডেঙ্গু রোগ প্রতিরোধেও সবাইকে সচেতন হওয়ার আহ্বানে উপস্থিত সাধারণের মাঝে লিফলেট বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম, পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ বেল্লাল হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, ডিবি পুলিশের ইনচার্জ খন্দকার জাকির হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও পশুর হাট পরিচালকরা।

আই.এ/পাবলিক ভয়েস

মন্তব্য করুন