ইসলামী আন্দোলন ওমান কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতির ইন্তেকাল

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৯

ইসলামী আন্দোলন বাংলাদেশ ওমান কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও মাতরাহ মহানগর শাখার সভাপতি হাফেজ মুহাম্মাদ আব্দুল্লাহ আজ মঙ্গলবার (৯জুলাই) ভোর ৬টায় সালতানাত ওমানের রাজধানীর মাসকাট রুই বদরুস্সামা হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। হাফেজ আব্দুল্লাহ চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার সন্তান।

জানা গেছে, গত ৮জুলাই হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে দ্রুত রুই বদরুস্সামার একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। ভর্তির পর থেকে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়। মধ্যরাতে হঠাৎ হার্ডস্ট্রোক করলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আইসিইউতে স্থানান্তর করে তাকে। আইসিইউতে আজ ভোর ৬টায় নাগাদ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বর্তমানে মরহুমের মৃতদেহ রুই বদরুস্সামার হিমঘরে রাখা হয়েছে। দ্রুত দেশে পাঠানোর চলছে জন্য প্রসেসিং। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার কন্যা সন্তান রেখে যান। হাফেজ আব্দুল্লাহর মৃত্যুতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ওমান কেন্দ্রীয় কমিটি, মাতরাহ মহানগর কমিটি, সোহার মহানগর কমিটি, সালালাহ বিভাগীয় কিমিটি, বারকা শাখা এবং মাবেলা শাখার নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন এবং তার পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বার্তা প্রেরক, ওমান থেকে ইবনে সালেহ।

আইএ/পাবলিক ভয়েস

মন্তব্য করুন