এরশাদের মেডিকেল রিপোর্ট সিঙ্গাপুরে পাঠানো হয়েছিল…!

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, জুলাই ৫, ২০১৯

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। এরশাদের সম্প্রতি করা মেডিকেল টেস্ট রিপোর্টগুলো সিঙ্গাপুরে পাঠানো হয়েছিল। সেখানকার ডাক্তাররা রিপোর্ট পর্যালোচনা করে বলেছেন, সিঙ্গাপুরে নেওয়ার মতো অবস্থায় তিনি নেই বলে জানিয়েছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর বায়তুল মোকাররম মসজিদে জুমার নামাজে এরশাদের সুস্থতা কামনায় দোয়া শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা এমপি, সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য অ্যাড. কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এস এম ফয়সল চিশতী, মীর আবদুস সবুী আসুদ, এ টি ইউ তাজ রহমান, আলমগীর সিকদার লোটন, মো. ইসহাক ভুইয়া, প্রমুখ।

জি এম কাদের বলেন, পার্টি চেয়ারম্যানের শরীর থেকে প্রায় দুই লিটার পানি বের করা হয়েছে আজ। রাতে ডায়ালাইসিস করে রক্তের অপ্রয়োজনীয় অংশ বের করে ফেলা হয়।‘গত আট ঘণ্টায় আট ব্যাগ রক্ত পুশ করা হয়েছে তার শরীরে। এ ছাড়া গত ১০ দিনে প্রায় ২৮ ব্যাগ রক্ত দেয়া হয়েছে।’

এর আগে জুমার নামাজ শেষে এরশাদের সুস্থতা কামনা করে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

জিআরএস/পাবলিক ভয়েস

মন্তব্য করুন