রংপুরে ছাত্রাবাসের কক্ষে কলেজছাত্রের মরদেহ

প্রকাশিত: ৯:১৮ পূর্বাহ্ণ, জুলাই ৫, ২০১৯

রংপুরে ছাত্রাবাস থেকে পুস্প রায় কৃষ্ণ নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে নগরীর পার্কের মোড় চকবজার এলাকার নিউ ছায়ামনি ছাত্রাবাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুস্প রায় কৃষ্ণ লালমনিরহাটের আদিতমারী উপজেলার বালাপুকুর গ্রামের অনিল চন্দ্রের ছেলে। তিনি রংপুর কলেজিয়েট স্কুল ও কলেজ থেকে গতবছর এইচএসসি পাস করেছেন।

পুলিশ ও ছাত্রাবাসের শিক্ষার্থীরা জানান, কৃষ্ণ অনার্স ভর্তি পরীক্ষার্থী ছিলেন। গত বছর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিলেও কোথাও উত্তীর্ণ হননি। চকবাজার এলাকার ছায়ামনি ছাত্রাবাসে থেকে এ বছর দ্বিতীয়বারের মতো ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।

গতকাল বৃহস্পতিবার বিকেলে কোচিং শেষে ছাত্রাবাসে ফিরে দ্বিতীয় তলায় তার রুমে ঢুকে দরজা বন্ধ করে দেন কৃষ্ণ। রাত সাড়ে ৮টার দিকে ওই রুমের অন্য ছাত্ররা এসে দরজা বন্ধ দেখে কৃষ্ণকে ডাকাডাকি করেন। একপর্যায়ে তার কোনো সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন শিক্ষার্থীরা। খবর পেয়ে নগরীর তাজহাট থানা পুলিশ ছাত্রাবাসে গিয়ে দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে নগরীর তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকোনুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত ও নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

জিআরএস/পাবলিক ভয়েস

মন্তব্য করুন