কিছু লোকের কাছে রাষ্ট্রক্ষমতা বন্দী: মেনন

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, জুলাই ৫, ২০১৯

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি সাংসদ রাশেদ খান মেনন বলেন, দেশের রাজনীতি এখন আর রাজনীতিকদের হাতে নেই। ‘হাতে গোনা কিছু লোকের কাছে রাষ্ট্রক্ষমতা বন্দী হয়ে আছে। জনগণের স্বার্থে ওই ক্ষমতালোভীদের কবল থেকে দেশকে রক্ষা করতে হবে’।

আজ শুক্রবার দুপুরে বরিশালের অশ্বিনীকুমার হলে অনুষ্ঠিত জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য প্রয়াত মাহমুদুল আলমের স্মরণসভায় মেনন এসব কথা বলেন।

মেনন বলেন, আ.লীগের নেতারা দলে অনুপ্রবেশকারীদের প্রশ্রয় না দেওয়ার কথা বলছেন। কিন্তু বাস্তবের চিত্র ভিন্ন। এ সময় তিনি এ-ও বলেন, ক্ষমতা ও অর্থের মোহে আ.লীগ দলে অনুপ্রবেশকারীদের ঠেকাতে পারবে না।

মেনন আরও বলেন, গ্যাসের দাম বাড়িয়ে সরকার সাধারণ মানুষকে মহাদুর্ভোগের মধ্যে ফেলেছে। অর্থনীতির সব খাতে গ্যাসের মূল্যবৃদ্ধির প্রভাব পড়বে।

বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল হক নিলুর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় আরও বক্তব্য দেন জেলা আ.লীগের সদস্য তরুণ চন্দ্র চন্দ, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শেখ মো. টিপু সুলতান, জেলা জাসদের সভাপতি আবদুল হাই মাহবুব, কমিউনিস্ট পার্টির জেলা সাধারণ সম্পাদক এ কে আজাদ, জেলা গণফোরামের সভাপতি হিরন কুমার দাস প্রমুখ।

স্মরণসভার শুরুতে রাশেদ খান মেননসহ স্থানীয় রাজনৈতিক নেতারা প্রয়াত মাহমুদুল আলমের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

জিআরএস/পাবলিক ভয়েস

মন্তব্য করুন