বিমানবন্দরে বিশ্বজয়ী হাফেজ সাইফুর ত্বকিকে সংবর্ধনা

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, জুন ২২, ২০১৯

পাবলিক ভয়েস: বিশ্বজয়ী হাফেজ সাইফুর রহমান তক্বীকে সংবর্ধনা দেয়া হয়েছে। আজ দুপুরে বিমানবন্দরে তাকে এ সংবর্ধনা দেয়া মারকাজুত তাহফিজ মাদরাসা কর্তৃপক্ষ।

জর্ডান থেকে কাতার এয়ারলাইনসে একটি ফ্লাইটে আজ শনিবার দুপুরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অঅবতরণ করেন সাইফুর। এসময় বিমানবন্দরে তাকে বিশেষ সংবর্ধনা দেয় মারকাজুত তাহফিজ কর্তৃপক্ষ।

এসময় উপস্থিত ছিলেন, মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার পরিচালক শায়েখ নেছার আহমাদ আন নাছিরী। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, মাওলানা হেদায়েত উল্লাহ আজাদী, মাওলানা শামীম আল আরকাম, সাইফুর তক্বীর বাবা মাওলানা বদিউল আলম সহ আরো অনেকে।

এর আগে জর্ডানে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় ৬২ দেশকে পেছনে ফেলে প্রথম হওয়ার গৌরব অর্জন করেন মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার ছাত্র হাফেজ হাফেজ সাইফুর রহমান ত্বকি।

সংশ্লিষ্ট খবর:
জর্ডানে কুরআন প্রতিযোগীতায় প্রথম হলেন মারকাজুত তাহফিজের হাফেজ সাইফুর

জানা যায়, সাইফুর রহমান তক্বীর দেশে ফেরা উপলক্ষ্যে মারকাজুত তাহফিজ সাইনবোর্ড শাখা থেকে প্রায় ১০ টি ট্রাক, কয়েকটি মাইক্রো ও হোন্ডা করে ৫০০ জনের একটি কাফেলা বিমানবন্দরে উপস্থিত হয়।

উল্লেখ্য, আন্তর্জাতিক এই প্রতিযোগীতার আসরে প্রায় ৬২ দেশের প্রতিযোগিরা অংশগ্রহণ করেছিলো। এছাড়া প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করেছে কাতারের প্রতিযোগী, তৃতীয় স্থান বাহরাইন, চতুর্থ পাকিস্তান ও পঞ্চম স্থান অর্জন করে সৌদি আরবের প্রতিযোগী।

মারকাজুত তাহফিজ সূত্রে জানা যায়, গত ১৩ জুন হাফেজ কাওসার এ প্রতিযোগীতায় অংশগ্রহনের জন্য জর্ডানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন জর্ডানের রাজধানী আম্মানে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় চলে ১৫ জুন থেকে ২০ জুন পর্যন্ত। প্রতিযোগিতায় বিচারকদের ভূয়সী প্রশংসা পেয়ে প্রথম স্থান অর্জন করেন হাফেজ কাওসার।

/এসএস

মন্তব্য করুন