ওমান প্রবাসীদের জমকালো ইফতার পার্টি

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, জুন ২, ২০১৯

পাবলিক ভয়েস: বাংলাদেশী টিভি চ্যানেল ‘সময় টিভি’ ওমান দর্শক ফোরাম এর উদ্যোগে গতকাল হয়ে গেলো এক স্মরণীয় ইফতার মাহফিল। মাসকাটে বসবাসরত বাংলাদেশী প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও কর্মজীবিরা আমন্ত্রিত হয়ে এ ইফতার মাহফিলে যোগ দেন।

ওমানে সফররত দেশের নন্দিত ওয়ায়েজ মুফতী হাবিবুর রহমান মিছবাহ আমন্ত্রিত হয়ে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন। আগত অতিথিদের স্বাগত জানান সময় টিভির ওমান প্রতিনিধি মোহাম্মদ বাইজিদ হাসান।

গতকাল রাজধানী মাস্কাটের একটি অভিজাত হোটেলে আয়োজিত ইফতার মাহফিলে ওমানের বিশিষ্ট নাগরিকগণও যোগ দেন। এসেছিলেন ওমান পাইলট এসোসিয়েশন এর প্রেসিডেন্ট ও ওমান এয়ার এর পাইলট সাঈদ সালিম আল বুসাইদী, ওমান পার্লামেন্টের মজলিসে সূরার সদস্য মুহাম্মাদ সালিম আল বুসাইদী, রাশিয়া এন্ড চায়নায় নিযুক্ত ওমানের সাবেক রাষ্ট্রদূত শেখ আব্দুল্লাহ জাহের আল-হোসনি,  মাস্কাট ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের ইমিগ্রেশন অফিসার মেজর নাসের আল-সালথি, মিনিস্ট্রি অব সিভিল সার্ভিস এর পরিচালক শেখ আহমাদ সালিম আল-বুসাইদী প্রমুখ।

গতকাল শনিবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় পবিত্র কুরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। বাইজিদ আল-হাসানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন কমিউনিটি নেতা জবলুল আনোয়ার বাদল, বাংলাদেশ সোস্যাল ক্লাব ওমানের সাবেক প্রেসিডেন্ট শফিকুল ইসলাম ভুইয়া। এসময় উপস্থিত ছিলো ওমানের বিশিষ্ট ব্যবসায়ী হাজি আব্দুল করিম, আবুল হাসান, রুবেল হোসেন সহ অন্যান্য ব্যবসায়ীরা।

বাংলাদেশ থেকে আগত মুফতী হাবিবুর রহমান মিছবাহ’র মুনাজাত এর মাধ্যমে অনুষ্ঠানের প্রথম পর্ব শেষ করা হয়। মাগরিব নামাজের পর প্রোজেক্টর এর মাধ্যমে বিউটিফুল বাংলাদেশ নামে একটি ভিডিও প্রদর্শন করা হয়।

এরপর বক্তব্য রাখেন রাশিয়ার সাবেক রাস্ট্রদূত শেখ আব্দুল্লাহ জাহের আল-হোসনি। তিন তার বক্তব্যে ওমান প্রবাসী বাংলাদেশীদের ভূয়সী প্রশংসা করেন এবং এমন আয়োজন এর জন্য সময় টিভি ওমান দর্শক ফোরামকে ধন্যবাদ দেন।

/এসএস

মন্তব্য করুন