অসুস্থ আল্লামা বাবুনগরীকে দেখতে হাসপাতালে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ

প্রকাশিত: ৩:৩০ পূর্বাহ্ণ, এপ্রিল ১৩, ২০১৯

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার সহকারী পরিচালক আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরীকে দেখতে ও তার শারিরীক খোঁজ-খবর নিতে হাসপাতালে গিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমেদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ১২ এপ্রিল শুক্রবার সন্ধ্যা ৮ টার দিকে ঢাকার বারডেম হাসপাতালে তাকে দেখতে যান।

তারা সেখানে আল্লামা বাবুনগরীর সাথে দেখা-সাক্ষাৎ করেন ও তাঁর শারিরীক খোঁজ খবর নেন এবং হাসপাতাল কর্তৃপক্ষের সাথে তার বর্তমান অবস্থা সম্পর্কে সার্বিক খোঁজ নেন। এ সময় মুঠোফোনে তাঁর সার্বিক খোঁজ-খবর নেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী সৈয়দ ফয়জুল করীম। এ ছাড়াও মুফতী ফয়জুল করীম গতকাল বৃহস্পতিবার (১১ এপ্রিল) ও পরবর্তিতে বেশ কয়েকবার আল্লামা বাবুনগরীর সাথে কথা বলেন ও তাঁর খোঁজ-খবর নেন। ঢাকার বাইরে থাকার কারণে তিনি আল্লামা বাবুনগরীর সাথে সরাসরি সাক্ষাৎ করতে পারেননি বলেও জানান।

প্রতিনিধি দলে মহাসচিব মাওলানা ইউনুস আহমেদসহ আরও ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ ফজলে বারী মাসউদ, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আবদুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলনের সহ-সভাপতি আলহাজ্ব খলিলুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারি মাওলানা আরিফুর রহমান প্রমুখ।

আল্লামা বাবুনগরীর পাশে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ

প্রসঙ্গত : হেফাজতে ইসলামের মহাসচিব ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার সহযোগী পরিচালক আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী অসুস্থ হয়ে ঢাকার বারডেম হাসপাতালে আছেন। তার পায়ের অপারেশন ও শারিরীক চেক-আপসহ বেশ কিছু বিষয়ের চিকিৎসার জন্য তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। ডাক্তাররা বলেছেন তার অবস্থা এখন কিছুটা উন্নতির দিকে এবং তিনি অতি-শীগ্রই সুস্থ হয়ে উঠবেন বলেও তারা আশাবাদী।

মন্তব্য করুন