সিলেটে সড়ক দুর্ঘটনায় সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে নিহত

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০১৯

পাবলিক ভয়েস: সিলেটে বেড়াতে এসে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সেনা কর্মকর্তার স্ত্রী ও ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

আজ মঙ্গলবার বেলা ২টার দিকে সেনা কর্মকর্তার স্ত্রী ও ছেলে বিছানাকান্দি থেকে জাফলং যাচ্ছিলেন। তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশা সালুটিকর-গোয়াইনঘাট সড়কের সতিগ্রাম এলাকায় পৌঁছালে চাপা দেয় ট্রাক। এতে ঘটনাস্থলেই সেনা কর্মকর্তার স্ত্রী ও ছেলে নিহত হন। নিহতরা হলেন- সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমদের স্ত্রী ইলোরা পারভীন (৩৮) ও তার ছেলে সাজিদ মিয়া (৬)।

স্থানীয় সূত্র জানায়, ঢাকা সেনানিবাস থেকে তারা সিলেটে বেড়াতে আসেন। আজ মঙ্গলবার সকালে সিএনজিচালিত অটোরিকশাযোগে বিছনাকান্দি দেখতে যান তারা। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমদের পরিবারের সঙ্গে আসা জনৈক আবদুর রশিদের ছেলে মাহিন ও সজিব। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. আবদুল জলিল বলেন, গোয়াইনঘাটের সতিগ্রামের মোড়ে সেনা কর্মকর্তার স্ত্রী ও ছেলেকে বহনকারী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয় ট্রাক। এতে সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমদের স্ত্রী ও ছেলে ঘটনাস্থলেই নিহত হন। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন