জনগণের প্রত্যাশা মেটাতে সেনাবাহিনী বদ্ধপরিকর : ব্রিগেডিয়ার রাকিব

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০১৮

ডেস্ক রিপোর্ট: একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ করার লক্ষ্যে আজ থেকে সারাদেশে নিয়োগ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা। সোমবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং অফিসারের তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী সহ বিভিন্ন বাহিনীর সাথে আন্তঃবাহিনী সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় উপস্থিত ব্রিগেডিয়ার জেনারেল রাকিব বলেন “আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমরা দায়িত্ব পালন করতে এসেছি। “ইনস্ট্রাকশন রিগার্ডিং ইন এইড টু সিভিল পাওয়ার” অনুযায়ী রিটার্নিং অফিসারের পরামর্শে ও অন্যান্য বাহিনীর সাথে সমন্বয় করে জাতির প্রত্যাশা মেটাতে সেনাবাহিনী বদ্ধপরিকর।

অনুষ্ঠানে উপস্থিত র‍্যাব-১১ এর সিও কমান্ডার রাসেল আহমেদ জানান, র‍্যাব জঙ্গী দমন, মাদক নির্মূল ও সন্ত্রাস বিরোধী কর্মকান্ডের মাধ্যমে ইতিমধ্যে নারায়ণগঞ্জ তথা দেশবাসীর আস্থা অর্জন করেছে। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ করার লক্ষ্যে নিয়মিত টহল , সকল বাহিনীর মধ্যে যৌক্তিক ও কার্যকর সমন্বয়, পরামর্শকরণ ও উদ্ভূত বিশেষ পরিস্থিতি মোকাবেলায় করণীয় বিষয়ে আলোকপাত করেন।

উপস্থিত বিজিবির সিও লে. কর্ণেল আল-আমিন বলেন, “আইন শৃংখলা স্থিতিশীল রাখতে নারায়ণগঞ্জ জেলায় ইতিমধ্যে দায়িত্ব পালন করছে বিজিবির প্রায় ৪৫০ সদস্য। অন্যান্য বাহিনীর সাথে সমন্বয় করে রিটার্নিং অফিসারের পরামর্শে বিজিবি তাদের উপর অর্পিত পবিত্র দায়িত্ব পালনে প্রতিজ্ঞাবদ্ধ।

এছাড়াও অনুষ্ঠানে পুলিশের অনেক সদস্যরাও উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন