প্রিন্সিপাল মাদানীর মনোনয়ন পত্র দাখিল

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৮
নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিচ্ছেন প্রিন্সপাল মাদানী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত ঢাকা ৪ আসনের সংসদ সদস্য প্রার্থী সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেন, নীতি আদর্শ সমুন্নত রেখে জয়ের লক্ষে ঢাকা ৪ আসনে ভোট যুদ্ধে লড়াই করবেন তিনি।

প্রিন্সিপাল মাওঃ সৈয়দ মুহাম্মদ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রতিষ্ঠাতা আমির সৈয়দ মুহাম্মদ ফজলুল করীম রহ. এর মেঝ সন্তান।

তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডিয়ামের অন্যতম সদস্য, চরমোনাই কামিল মাদরাসার প্রিন্সিপাল, এক সময়ে প্রকাশে থাকা দৈনিক ইত্তেসাল (এখন অপ্রকাশিত) এর সুযোগ্য সম্পাদক ছিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত ঢাকা ৪ আসনের সংসদ সদস্য প্রার্থী তিনি।

অদ্য ২৪ তারিখে তিনি ঢাকা-৪ আসনে মনোনয়নপত্র জমা দেন তিনি।

নির্বাচনে অংশ নেয়া নিয়ে তার সাথে আলোচনা করা হলে তিনি বলেন, যে কোন জোটে যোগ দিয়ে এমপি মন্ত্রী হওয়ার সুযোগ ছিলো। কিন্ত নীতি আদর্শের উপর অটল অবিচল থাকার কারনে সে সুজোগ গ্রহণ করা সম্ভব নয়।

তিনি আরও বলেন, আমরা রাজনীতি ও নির্বাচন করি আল্লাহর জন্য। আল্লাহর দ্বীনকে প্রতিষ্ঠার জন্য। তাই দুনিয়ার সকল প্রকার লোভ লালসাকে পেছনে ফেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের হয়ে ঐক্য ফ্রন্ট ও মহাজোটের বাইরে এককভাবে হাতপাখা প্রতীকে নির্বাচন করতে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছি। সকলের আন্তরিক সহযোগিতা ও সমর্থন নিয়ে জয়ের লক্ষে আমি ভোট যুদ্ধে অংশ নিয়েছি। এ লড়াইয়ে ঢাকা ৪ নির্বাচনী এলাকার ভোটার, এ এলাকায় বসবাসকারী ভাই বোনসহ দেশবাসীর দুআ ও আন্তরিক সহযোগিতা কামনা করি।

এইচ/আর

মন্তব্য করুন